পাগল (অণুকাব্য)
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমি পাগল পাগলীর জন্য
পাগলী পাগল আমার জন্য,
দু জন দু জনকে খুজে চলছি
একে অপর কে পাওয়ার জন্য।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।