তোমার চোখে জল কেন
- আরিফুল হক দ্বীপ ২৯-০৩-২০২৪

তোমার চোখে জল কেন?
এই নাও মুছে দিচ্ছি-
আবারও দেখি জল?
থাক যাচ্ছি না,তুলে রাখছি ব্যাগ।
এখন দেখছি বাহ্
খুশিতে অশ্রু টলমল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।