অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

প্রেমে যত কষ্ট
বিবাহে তেমন কষ্ট নেই,
প্রেমে যত মজা
বিবাহে তেমন মজা নেই?
প্রেমের কষ্ট আ-জীবনের
বিবাহের কষ্ট ক্ষণিকের.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।