কালোবাজারি
- আরিফুল হক দ্বীপ ১৮-০৪-২০২৪

সিট চাওতো?
পাবে দু দুটো সিট
এক টাকাও লাগবে না।
বের করে দাও ব্রা থেকে তোমার সুকোমল
যুগল স্তনশস্য
পিয়ে লবো নদী,তৃষ্ণা মেটাবো।
তারপর এই সিট দুটোতে
দিব্যি বসে যাবে পা দুলোতে দুলোতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।