স্বাস্হ্য সেবা
- NCDcenter.com ১৯-০৪-২০২৪

স্বাস্হ্য বিজ্ঞান জীবন বিধান

কে বলে ভাই কঠিন বিজ্ঞান

শিখছে মানুষ, পড়ছে মানুষ

সবই তো মর্ত্যের ই জ্ঞান ।

ভূলোক জ্ঞান, দ্যুলোক জ্ঞান

ইনসানেরই কল্যাণে ।

অঙ্গবিদ্যা, শল্যবিদ্যা

চিকিৎসকেরই ঔষধ বিদ্যা

ধরার বুকে মানব কূলের

নিত্য - দিনের অবিচ্ছেদ্য বিদ্যা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।