দুঃসময়
- আরিফুল হক দ্বীপ ২৯-০৩-২০২৪

ব্রায়ের ফিতা ধরে টান,রমনী আতঙ্কে কম্পমান,
কাঁদতে থাক হারামজাদী,বাইরে ভীষণ বান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।