জাত্যভিমান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

নিঃস্বার্থ তোমায়
ভালবেসে হয়েছি
আমি হতাস!

জাত্যভিমানের অহমিকায়
করেছ মোরে নিরাশ,
নিচু জাত বলে
আমার প্রেম নিয়ে করলে তিরস্কার।

মুমূর্ষ মনটারে
কিসে শান্তি দিব আর!
প্রাণ থাকিতে মন
দেহচুত্য হয়েছে যে আমার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।