সুস্পষ্ট প্রেম
- শাওন সারথি ২০-০৫-২০২৪

এইরকম একটা চাঁদের জন্যে অপেক্ষা করতে পারি।
অনায়াসেই বিচ্ছেদ করতে পারি প্রিয়তমার বাঁকা চাহনি
কিংবা আরও বেশি অন্য কিছু।
তোমার পা আমার পায়ে স্পর্শ করুক
এইরকম আলোতেই আমি গুনে নিতে পারি
হাতের সবগুলো বলীরেখা।
অস্থির আত্মাকে ধুয়ে দিয়েছি সন্ধ্যায় বৃষ্টিতে।
তুমি চাইলেই অনায়াসেই ভস্ম হয়ে যেতে পারি
এইরকম একটা চাঁদের নিচে অপেক্ষা করতে করতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।