প্রভাব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

বিদ্যুৎ নেই ল্যাম্প জ্বালিয়ে নামায পড়তেছে
আমার ভাবি,
হঠাৎ বিদ্যুৎ এল! নামাজে ছেড়ে উঠল দেখবে কিরণ মালা ...
এমন তার কাহিনী দেখে বড় ভাইয়ের বাড়ল বক্ষের জ্বালা...
রেগে-মেগে লাল হয়ে মারল গালে চড়...
একটা গালি দিয়ে বলল জলদি নামায পড়...

....তার পর যা হবার হল....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।