বুদ্ধির জয়
- মুহাম্মদ হেলাল উদ্দিন - "বিশ্বময় বাংলাভাষা" ২৯-০৩-২০২৪

বুদ্ধি বিশ্বসভায় চিরায়ত গুণ কর্মের উৎকর্ষ সাধনের হাতিয়ার ধরণীর বুকে স্বপ্ন বাস্তবায়নের ইঞ্জিনিয়ার । বুদ্ধি কবির কলমে সুন্দর কবিতা স্কুলের উন্মুক্ত রচনা প্রতিযোগীতা কৃষকের হস্তে সবুজের প্রজনন প্রযুক্তি বিশ্বে তথ্যের নির্গমণ। বুদ্ধি বিজ্ঞানীর চক্ষে নতুন আবিস্কারের ইচ্ছা পিতৃ হস্তে শেখা গাণিতিক কিচ্ছা নেতৃত্বের দেশ গঠনের সদিচ্ছা । বুদ্ধি বিপদে বাঁচার বন্ধুর হাতিয়ার জিন্দেগি গঠনের মধুর সরোয়ার, পড়ন্ত বিকেলে শহুরে লাইব্রেরিতে বসে মনীষিদের আত্নত্যাগের অমিয় জীবন চষে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।