গুলশান থেকে সুনসান
- দন্তস্য সিফাত ২৩-০৪-২০২৪

একদিন নাহয় জঙ্গি হলাম, তোর জিহাদের সঙ্গী হলাম,
হৃদয়-মন ওয়াশ করে তোর কবরের বাঁশ হলাম।
একরাত নাহয় বৃষ্টি হলাম, অ্যাম্বুলেন্সের সুর হলাম,
সহায়সম্বল ত্যাগ করে তোর অনেক দূর হলাম...
একদুপুর নাহয় রোদ হলাম, তোর শুন্যবোধ হলাম,
হায়হায় করে কাকের পাখায় ক্লান্তির এক ক্রোধ হলাম...
একসন্ধ্যায় লোডশেডিং হলাম, মোমের সাফারিং হলাম,
হুটহাট বোমাহামলার নিউজ ব্রেকিং হলাম...
একসকাল আঁধার হলাম, নীলগিরির পাহাড় হলাম,
তোর নামের আকার হলাম,
আত্মঘাতি কয়েক বোমায় তোর হাহাকার হলাম......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।