কুমার প্রসেনজিত্‍
- KumarProsunjit Rudro - মওলা তুমি ২৫-০৪-২০২৪

মওলা তুমি দয়া করে
সোজা পথ দেখাও,
আমি পথের মাজে পড়ে আছি
আমায় তুলে নাও।।
আমি বুঝি না তো কোনটা যে ঠিক
আর কোনটাতে যে ভুল,
জীবন ভরে দিলাম শুধুই
ভুলেরই মাশুল_______
তুমি নিজ গুনে অন্ধ চোখে
গ্যানের আলো দাও॥
আমি চিনি না তো প্রেম কাবার পথ
আর সে পথই কত দূর,
নাদান আমি ধনে জনে
হয়েছি ফতুর;
তোমার দয়ায় দয়াল হয়ে
আমার পানে চাও॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।