অভিযোজিত স্মৃতি
- Sohel Mahmud ১৬-০৫-২০২৪

মাঝ রাতে অতীত আসে,
দানা বাঁধে,
হৃদয়ের সেই চেনা কোণে।

চোখের জলে স্বপ্ন ভাসে,
অন্তর কাঁদে,
হৃদয়ের হাহাকার কে শোনে?

চাওয়া পাওয়ার বিলাসী সর্বনাশে,
মৃত্যু সাধে,
পরজীবীর কেবল দিন গোনে!

এক সন্ধ্যায় কেউ আসে,
নিয়তির ফাঁদে,
আমি শুধু স্মৃতির উঠোনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।