নস্টালজিয়া বাবুই
- মারুফুল হাসান ২৪-০৪-২০২৪

কুলকুল বয়ে চলে জীবন মহানন্দা
কলমঝাঁজরে তুলি দু’ফুটি স্মৃতিজল;
ডায়েরির ফাঁপাখাঁচা বড় অপারগ
বরণে বাসন্তী-রঙ জীবনের, তবু
অহর্নিশি বাসা বুনে নস্টালজিয়া বাবুই;
চড়–ই-সঙ্গমে সাঁতরায় অতীত ডানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।