প্রেমের পূনর্জন্ম
- Sohel Mahmud ১৭-০৫-২০২৪

#অণুকবিতা


বালিকা,
তুমি যত বার হেলেন হবে
তত বারই ধ্বংস হবে ট্রয়
জন্ম-জন্মান্তরে তুমি আমারই রবে
ভিন্নতা কেবল জন্মান্তরের নাম পরিচয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।