কবিতাটি অসম্পূর্ণ
- Sohel Mahmud ১৭-০৫-২০২৪

চোখের তারায় ইচ্ছে কাঁদে
স্বপ্নরা যায় নির্বাসনে
নিয়তি আমায় দাওয়াত সাধে
প্রেম বিরহের নির্বাচনে।

চোখের কোণে বাঁধ দিয়েছি
দুঃখ ব্যথার পাথরে
ভালবাসার এক হাত নিয়েছি মোমের মত গতরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।