তোকে আমার হতে হবে না
- Sohel Mahmud ১৬-০৫-২০২৪

তোকে আমার হতে হবে না
আমিই শুধু তোর।
আঁধারে ঢাকা জীবনে আমার
তুই শেষ প্রহর।

তোকে আমার হতে হবে না
আমার প্রার্থনায় থাকিস।
আমার স্বপ্ন কাজল লতায়
স্বপ্ন চোখে আঁকিস।

তোকে আমার হতে হবে না
দুঃখে কাছে ডাকিস
সুখের সময় আমায় না হয়
দূরে দূরেই রাখিস।

তোকে আমার হতে হবে না
হবি আমার লেখা কাব্য।
তোকে ভুলে গিয়ে না হয়
তোর কথাই ভাববো।

তোকে আমার হতে হবে না
হবি আমার সুখের মত ব্যথা।
মরণ ছোঁয়ায় হবি না হয়
আমার শেষ কথা।


#উৎসর্গঃসেই তাকে; যাকে ভাবতে মানা, কিন্তু ভুলতে পারি নি কখনো।যে কখনো আমার হবে না; কিন্তু সে আমারই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।