স্বপ্ন অথবা তুমি
- Sohel Mahmud ১৭-০৫-২০২৪

প্রিয়, তুমি জানো না,
তোমায় আমি শিকু বলে ডাকি।
তুমি মানো কি মানো না,
আমি তোমার পথ চেয়ে থাকি।
আমার ক্যানভাসে, তোমাকেই আঁকি।
চোখের পাতায় স্বপ্ন করে রাখি।

প্রিয়, এটা কবিতা নয়
বলতে পারো অবুঝ স্বপ্ন আমার।
কিংবা দুঃস্বপ্ন রাত জাগার।
যেমনটা তোমার ইচ্ছে হয়!
বিশ্বাস করো এটা কবিতা নয়,
এ আমার স্বপ্ন অথবা তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।