এলেবেলে
- Sohel Mahmud ২০-০৪-২০২৪

#অণুকবিতা
কতটা পথ হেটে এলে তুমি
কবিতা শুনবে বলে
জানলে না কবিতারা প্রাণ পায়
তোমার চোখের জলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।