আমার মা "The Boss."
- Sohel Mahmud ২৬-০৪-২০২৪

আজো হয় নি শেষ অপেক্ষার সময়
সময়ের অপেক্ষা তবু যন্ত্রণাময়।
সময় নিরন্তর বহমান নিয়তির পরিহাসে
আটকে থাকা সময়গুলো, মা দিবসে!

তোমায় ছুঁতে পারি না আমি
ছুঁয়ে যায় হতাশার বিরান ভূমি!
দিবস বদলে যায় সময়ের পরশে
অনুভূতির ক্যালেণ্ডার ভরা মা দিবসে!

আমার দিন বদলায় দিবসটা থাকে
মমতায় জড়ানো শুণ্য মনের তাকে।
সময় বদলে যায় বদলায় দিবস
বছরের প্রতিদিনই আমার মা "The Boss."

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।