নষ্ট চন্দ্রের উপাখ্যান
- Sohel Mahmud ২০-০৪-২০২৪

#অণু_কবিতা
ছিলাম ঝর্ণার গান,
সূর্যের আলোক আহ্বান।
আজ হয়ে আছি
নষ্ট চন্দ্রের উপাখ্যান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।