শুভ জন্মদিন
- Sohel Mahmud ১৯-০৪-২০২৪

তুমি সামনে দাড়ালেই,
বিলুপ্ত হয় আমার অতীত
থমকে দাঁড়ায় আমার ভবিষ্যৎ।

তোমার তো সবই আছে,
অতীত কিংবা বর্তমান।
অথবা ভবিষ্যৎ সামনে
দণ্ডায়মান।

তোমার একটি দিন,
হোক রঙিন।
দুঃখ কষ্ট ভুলে,
সাজিয়ে নিও ফুলে।
ভুলে যেও সব দিন,
মনে রেখ এই দিন,
শুভ হোক জন্মদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।