অলীক আশা
- Sohel Mahmud ২০-০৪-২০২৪

এলোমেলো ভাবনায় ভরপুর মাথা
রাস্তার কোণের ডাস্টবিনের মত।
অনেকেই নাক সিঁটকাতে পারো
তবে সেখানেও থাকতে পারে বিশ্বকাপ।
আমার শুধু অপেক্ষা........
একদিন আমিও.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।