গন্তব্য
- Sohel Mahmud ১৭-০৪-২০২৪

স্বপ্ন ছুঁতে গিয়ে বার বার
আমি দুঃস্বপ্নের মুখোমুখি
থামে না তবু স্বপ্ন অভিসার;
স্বপ্নের সাথে চোখাচোখি।

জোসনা বৃষ্টিতে ভিজতে গিয়ে
আমি আজ চন্দ্রাহত
জীবন তবু চাঁদকে নিয়ে
আমি যে তারই মত।

তোমাকে নিয়ে জীবন সাজাতে
এড়াই যত মন্তব্য
জীবন কাঁদুক যেই সাজা তে
তুমিই শেষ গন্তব্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।