ভাবনায় ভালবাসা
- Sohel Mahmud ২৬-০৪-২০২৪

আমার ভালবাসায় কোন শর্ত ছিল না
শর্ত মেনে চুক্তি হয় ভালবাসা নয়
শর্তের মাঝে কানে বাজে স্বার্থের পরিচয়
স্বার্থের শর্তে আমায় কেউ সঙ্গে নিল না।

ভালবাসায় কোন ভাঙন নেই
অবহেলায় অভিমানে কেবল দুরত্বই বাড়ে
ভালবাসা কমে নাকো বাড়ে চুপিসারে
প্রমাণ তার,আমার বালিশ ভেজা চোখের জলেই।

ভালবাসায় শেষ বলতে নেই কিছুই
আমি পুড়েছি যত আমি ভিজেছি অবিরত
তবু ভালবাসি তোমায় সেই আগেরই মত
আজো ছুটি আমি তোমার পিছুই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।