আক্ষেপ
- Sohel Mahmud ১৯-০৪-২০২৪

অনেক কথা বলার ছিল,
বলতে দিলে না।
এক সাথে চলার ছিল,
সঙ্গে নিলে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।