খনিজ
- Sohel Mahmud ২৬-০৪-২০২৪

অনু কবিতা

জ্বালানি সচিব, আপনাকে বলছি,
জ্বালানি সংকটের এই সময়ে,
আপনি পেতে পারেন,
বিশ্বের সবচেয়ে বড় কয়লাখনি।
আমার বুকটা খুঁড়ে দেখুন
হৃদয় পোড়া কয়লা শুধু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।