নাম নেই
- Sohel Mahmud ১৯-০৪-২০২৪

কুয়াশা ঢাকা পথে তোমার চলাচল
লক্ষ্য তোমার রহস্য জালে ঘেরা
সুনীল আকাশে যেন মেঘের আচল
মনের বাগানে শত নিষেধের বেড়া।

তোমায় বুঝি না তবু ভালবাসি বড়
কেন জানি না, আমার সাথে এমন করো।

ভাগ্য আমার দিলাম তোমারই হাতে
লয়ে চলো আমায় তোমারই সাথে
বাধার দেয়াল পেরিয়ে আগামীর পথে
সিক্ত ভালবাসার শপথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।