তোমারই আকাশে
- Sohel Mahmud ১৯-০৪-২০২৪

আমার দিন কেটে যায় অবহেলায়
তোমার পথ চেয়ে
ঋণ শুধে যাই শ্রাবণ বেলায়
তোমার গান গেয়ে।

মনটা তোমার উষর বড়ো
কাঠ ফাটা রোদ্দুর
চোখের কোণে করেছি জড়ো
অশ্রুর সমুদ্দুর।

তোমার মনের মরু ধু ধু
হবে মরুদ্যান
আমার তো কেবল অশ্রু শুধু
সব হারানোর গান।

সেই গানের সুর ছুঁয়ে যাবে
মরুর লু বাতাসে
আমায় তুমি খুঁজে পাবে
তোমারই আকাশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।