বিপ্লবের গান
- Sohel Mahmud ১৯-০৪-২০২৪

বিপ্লবের পথে হাঁটি
গেয়ে যাই বিপ্লবের গান
বদলে যাও, বদলে দাও
আমাদের বিপ্লবী স্লোগান।

আমরা খুঁজি আলো,
আমরা খুঁজি ভালো,
আমরা মুছে দেই,
যত আঁধার কালো।

আলো জ্বেলে আঁধারে
অন্ধকারের করি লয়,
আমাদের বিপ্লবী চেতনা
আব্দুল জব্বার মহাবিদ্যালয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।