পরাজয়
- Sohel Mahmud ২৯-০৩-২০২৪

মন খারাপের বিষণ্ণ দুপুরে,
একলা একা কান্নার পুকুরে।
জলের কাছে স্বপ্ন বেঁচি;
আমি যে আজ হেরে গেছি।

হারিয়ে খোঁজার কষ্ট ভীষণ,
জেদের জেরে নষ্ট জীবন?
ফিরে আসার অনেক সাধ,
দুঃখের জলে আশার বাঁধ!

আত্মর মাঝে আত্মা রেখে,
দুঃখ যত আশায় ঢেকে,
স্বপ্ন সাজাই নতুন করে,
আবার আমি আসবো ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।