প্রথমা
- Sohel Mahmud ২৫-০৪-২০২৪

প্রথমা,
তুমি কেমন আছো?
অনেক দূরে চলে গেছো
যাবার আগে বলে গেছো
মন উজাড় করে দিয়েছিলে
হাত জোড় করে চেয়েছিলে
আমার কাছে ক্ষমা
আমি করিনি ক্ষমা।
প্রথমা।

অনেকের কাছে আসি
মন উজাড় করে ভালবাসি
হাসি মুখে বলি প্রিয়তমা
তারপর ছেড়ে যাই
চাই নি তো ক্ষমা।
প্রথমা।

এভাবেই চলছে
অন্তরটা জ্বলছে
বুকের ভেতর বলছে
আজো তোমার স্মৃতিই জমা।
প্রথমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।