অদৃষ্টের ধ্রষ্টামী
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

বৃথা সময় গেল আমার
কিছুই হলোনা করা
তোমার দেখা পাবার আশায়
বসে থাকা ছাড়া !!
জীবন যখন দুদিনেই শেষ
শান্তির তখন আশা কোথায়??
দুদিনের একদিন বিরক্তির
অন্যদিন বিরহের এথায়।

আমি মানুষের মত বাঁচতে চেয়েছি
এটাই ছিল মোর অপরাধ
তাই সকল অধিকার ত্যাগ করেছি
মেনে নিয়েছি সব অপবাদ ।

এতটাই ভালোবাসা দাও আজ
যেন নিথর আবেশমুগ্ধ হয়ে যাই আমি
সামনে থাকবে শুধুই উন্মাদনা
পিছনে পরে থাকবে সকল অদৃষ্টের ধ্রষ্টামী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।