কেমন আছো
- সাইফ রুদাদ ২৯-০৩-২০২৪

কেমন আছো
বালু কণা
কেমন আছো
কচু পাতা,
কেমন আছো
নাচা নদী
কেমন আছো
কাঁচা লতী,
কেমন আছো
পুঁই মাচা
কেমন আছো
ভুঁই চাচা,
কেমন আছো
তেঁতো গিমা
কেমন আছো
বেথো সিমা,
কেমন আছো
তরী হাম্বী
কেমন আছো
পরী মাম্মী।

২০ জুলাই ২০১৬ ইং
রাজগঞ্জ, শরীয়তপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।