সমাজ সেবক
- সাইফ রুদাদ ১৯-০৪-২০২৪

আমি হলাম সমাজ সেবক
ইয়া বড় নেতা
এই সমাজের কিছু হলে
ভারে বুকে ব্যথা।

দেশ শুদ্ধা সবাই জানে
আমি ভাল নেতা
আমার সাথে সন্ত্রাসীদের
হয় কত কথা।

কালো টাকার পাহাড় গড়েছি
কেউ তো জানে না
মক্কা মদিনা হজ্ব করেছি তাই
কেউ যে মানে না।

আসলে এই সমাজের
লোক সব কানা
জানে শুধু রাজনৈতিক
বড় বড় সেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।