ফিরে এসো আলোর পথে
- মমিনুল হক ১৯-০৪-২০২৪

২২-০৭-১৬
.
ফিরে এসো আলোর পথে
শেখ মমিনুর ইসলাম
______________________________
.
মানুষের ঘরে জন্ম হলে ভাই
তুমি মানুষ রূপ ধারণ করবে,
কথাটিতো মিথ্যা নয়।
তথাবি তুমি সভ্য মানুষ নও
কর্মে হলো সত্য পরিচয়।
জ্ঞানী গুণী জন একথাই কয়।
আমি তুমি যে খোদার বিশ্বাসী
মানুষ হয়ে মানুষ কে খুন !
সেতো হাদিসে কুরআনে বলে নাই।
তবে কেন ভুলের মাঝে বেঁচে আছো?
বাবা-মা কে পর করে,
মৃত্যুর খেলায়-
নিজের মৃত্যুকে সঙ্গে নিয়ে।
তোমাকে আহব্বান জানাই.....
ফিরে এসো আলোর পথে-
আল্লাহ্ তোমাকে দিবে জান্নাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
২২-০৭-২০১৬ ২২:১৮ মিঃ

ফিরে এসো আলোর পথে....