বাংলার একুশে
- মোঃ রোমানুর রহমান রোমান ২৫-০৪-২০২৪

একুশ মোদের অহংকার
একুশ গর্ব ভাই,
বাংলা মোদের মাতৃভাষা
বাংলা মোদের ঠাই।

বাংলার যারা বন্ধু ছিলেন
শহীদ হয়েছেন তাঁরাই,
তাঁরা যদি থাকতেন বেঁচে
থাকতাম না বুঝি আমরাই।

তাঁদের জন্য আজকের এ দিন
আজকের এই প্রভাত মলিন,
তাঁদের কে তাই স্মরণ করে
হাজারো সালাম জানাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।