তোমাকে লিখা
- Mdঃ Nayan Alam - ঘনিষ্ঠ ২৯-০৩-২০২৪

যেমন প্রতিটি সন্ধ্যার ছায়ায় মিশে যাই আমরা নিকষ গহ্বরে বড় হতে থাকি লুকোতে লুকোতে বড় হতে থাকে আমাদের হৃদয়ের একরোখা হাহাকার ওখানে মৃত্যু ওখানে রাত্রি ওখানে স্বপ্নভঙ্গের করুণ অঙ্গুলি – অস্থির ভীষণ ওখানে মানুষের আত্মা আর আত্মার মানুষের মিলন আলোচিত সব জীবনের পরে । অথচ একটু খেয়াল করলেই ঝাপসা ঠোঁট তোমার বুকে ঘাসের গন্ধ – আকাশের নীল মিলেমিশে ক্যামন ভয়ঙ্কর একাকীত্ব গড়ছে ভিনদেশীর মতোন ক্যামন অবাক চোখ – স্থির মুহুর্তেই পুনর্জন্মের বহুল পরিচিত কথা বলে দুটো স্বল্প সাহসী আত্মা – পরাজিত অবয়ব ! আমার চতুর্পাশে তোমার এক জনমের গন্ধ পাক খেতে খেতে আমাকে একা করে ফেলে।।।।।।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।