শুভাগমন
- সাইফ রুদাদ ১৯-০৪-২০২৪

আজকে খুকুর প্রথম দিন
ময়না টিয়া বুলবুলিরা
গাছের ডালে নাচছে দেখ
তাক ধিন তাক ধিন।

আজকে খুকুর শুভাগমন
এই ধরণীর শাকে
কোকিল মিয়া বলছে দেখ
মিষ্টি মধুর ডাকে।

খুকু মণির প্রথম দিনে
টুনটুনিরা হাটে গ্যাছে
মিষ্টি জর্দা পানের খোঁজে
দোকানিরাও কমে ব্যাচে।

খুকু মনির শুভাগমন
শুভ হোক শুভ হোক
শ্যামার সাথে বলছে দেখ
পাড়ার সকল লোক।

২৭ জুলাই ১৬ ইং
রাজগঞ্জ, শরীয়তপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।