নদী
- সাইফ রুদাদ ১৯-০৪-২০২৪

এই যে নদী
নদীর পানি
তালে তালে চলে।

ওই যে নাও
নদীর জলে
দুলে দুলে চলে।

এই যে নদী
নদীর পাড়
ভরা কাশফুলে।

ওই যে নদী
মাঝে মাঝে
উঠে ফুলে ফুলে।

৩০ জুলাই ২০১৬ ইং
রাজগঞ্জ বাজার, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।