বৃষ্টি
- বিচিত্র কুমার ১৪-০৫-২০২৪

হৈ হৈ হৈ হৈ
বুঝি বৃষ্টি এলো ঐ
খাল-বিল জলে থৈইথৈই
আনন্দে হইচই।
.
পাখিগুলো উড়ে যায়
এলোমেলো কই,
ছেলে মেয়ে মাঠে খেলে
করে হইচই।
.
কী মজা কী মজা!
ছোট্ট বেলার খেলা,
বৃষ্টি পড়ে টাপুর টুপুর
বাড়ি ফিরার বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।