এস কিছুক্ষণ নিরব থা‌কি?
- বুলবুল আহমেদ ১২-০৫-২০২৪

আমি এ‌সে‌ছি চ‌লে যাব বলে
তোমায় ভা‌লোবা‌সি বল‌লেই সব কিছু আমার হ‌য়ে যা‌বে?
আমার ব‌লে নাই কিছু আর য‌দি ভা‌বি
এস কিছুক্ষণ নিরব থাকি ।
শূন্য শূন্য ম‌নে হ‌লে সব ,আমায় দেখ
আ‌মি আছি, আ‌মি থাকব
বিজয়ের চে‌য়ে পরাজয়ে কিছু কিছু বে‌শি।
আ‌মি এ‌সে‌ছি চ‌লে যাব ব‌লে
তোমার ভা‌লোবা‌সি বল‌লে ,সব কিছু আমার হ‌য়ে যা‌বে?
আমার ব‌লে নাই কিছু আর য‌দি ভা‌বি
এস কিছুক্ষণ নিরব থা‌কি।
শূন্য শূন্য ম‌নে হ‌লে সব,আমায় দেখ
আ‌মি আ‌ছি,আ‌মি থাকব
ভা‌লোবাসার চে‌য়ে বন্ধুত্ব এ‌নে‌ছে বে‌শি কাছাকা‌ছি।
আ‌মি এ‌সেছি চ‌লে যাব ব‌লে
এস কিছুক্ষণ নিরব থা‌কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।