ভালো থাকো (অনুকাব্য)
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

তোমার সঙ্গে এত বেশি মেলামেশা
উচিৎ হয়নি,আর আমি আসব না।
তোমার গলার স্বর একেবারে নিভে যাওয়ার
কদিন আগে আমাকে ডাকলে,যে ভাবেই হোক
সেদিন আসব আবার।।
শুধু আজ তুমি সারাদিন ভালো থেকো,
তোমার জন্মদিনে,এর বেশি আর কি আছে
আমার চাওয়ার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।