অপূর্নতা-৩
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

আমার স্বপ্নগুলো তোমার দুচোখে
সাজিয়ে দেব বলে-
এত আয়োজন ছিল হৃদয়ে তাই,
যত সুখ আছে এ জীবন ঘিরে
তার সবটুকু তোমাকে দিয়ে
বিনিময়ে সুখ পেতে চাই।।

কি পেলে খুশি হবে
ঝরনার মত হাসবে আবার?
এক মুঠো ফুল নাকি-
একটি কবিতা আমার?

কি নামে শুধাই ওগো
কি নামে ডাকবো তোমায়?
ফুল পাখি প্রজাপতি নাকি-
মন যা চায়...
তুমি শুধু তুমি তোমার তুলনা নাই
কোথাও নাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।