মা ও খোকা
- বিচিত্র কুমার ১৪-০৫-২০২৪

বৃষ্টি পড়ে টাপুর টুপুর
আজকে খোকা যাসনে পুকুর
বিজলি নাচে ফিলফিলিয়ে
একটু পরে ঘোর দুপুর।
.
মাগো আমায় ডাকছে ওরা
আজকে যাব আর যাব না,
ফুটেছে কত কদম কেয়া
পুকুর ঘাটে আমি যাব না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।