চেতনার রক্ত
- মারুফুল হাসান - জীবনের বাসন্তী-রঙ ভালোবাসা ০৯-০৫-২০২৪

যার অস্তিত্ব বিলীনের তরে হায়েনার অস্ত্র গর্জে ওঠে। ধানমন্ডির বত্রিশ নম্বর থেকে ছড়িয়ে যায় সারাদেশে সে রক্ত তেতুলিয়া থেকে টেকনাফ বঙ্গোপসাগরে। জানি- ঝাঁজরা করতে পারে না কোন বুলেট চেতনার বুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।