শুভ জম্নদিন
- আবু নাছের জুয়েল ২০-০৪-২০২৪

এক ফোটা পানি হয়ে মরুভূমির বুকে,
কিংবা একটি বৃক্ষ হয়ে বিরান ভূমিতে,
বেঁচে থাক তুমি অপার সম্ভবনা নিয়ে,
নিজেকে যেমন বাঁচাবে তুমি,
পরের তরেও দিও উজার করে৷
তোমার জীবনের সকল ভালো,
অনাগত ক্ষনে বেঁচে থেক তুমি,
অপার সম্ভবনায়,
শুভ জম্নদিন জানাই তোমায়৷৷
হয়ে উঠ তুমি সেরাদের সেরা,
ভালোবেস তুমি দিও প্রেরনা,
তোমার হাতেই হক সূচনা
উজ্বল সম্ভবনাৱ৷
তুমিই হবে সকলের প্রিয়,
মরনেও গড়বে তুমি,
নতুন প্রনেৱ উৎসব৷
তোমার হাতেই হবে নাশ জানি,
সকল মন্দের গ্লানি,
তুমিই হবে সকলের প্রেরনা তাই
আজ বলতে চাই,
শুভ জম্নদিন তোমায়৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।