আদর
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২৮-০৩-২০২৪

ওগো প্রিয়তম মোর জ্যোৎস্না মাখা এই নিশুথ রাতে
আরো কাছে এসে বসো মোর কোলটি ঘেঁষে ।
হে মোর প্রেমদেবী, তোমার প্রেমময় স্পর্শে আমায় জাগাও
তোমার স্বর্গনন্দিত চুমুতে মনটারে রঙিন প্রেমে রাঙাও ।
তোমার প্রেমে ভরা ও বুকের ওড়না মোরে করো
কিংবা প্রেমের বস্ত্র করে তোমার সর্বাঙ্গে জড়িয়ে রাখো ।
তোমার দেহে দেহ মিশিয়ে এক হতে দাও ।

ও কোমল দুটি হাতের স্পর্শ আমায় পাগল করে দেয়
মন মোর মরিয়া হয় ও হাতে আলতো চুমু দিতে
ও ঠোঁটে,গালে কিংবা সর্বাঙ্গে চুমু দিতে বাসনা জাগে
তোমার দর্শন এ মনে তীব্র প্রেমের ঝড় বইয়ে দেয় ।

তোমায় দেখতে দাও
বাঁধা দিয়ো না
এ আঁখি যুগল যে ভীষণ প্রেম প্রেম নেশায় আছে মেতে,
তোমায় আদর করতে দাও
মিশতে দাও হে প্রিয়তম তোমার স্নিগ্ধ শরীরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

smjan
১৬-০৮-২০১৬ ১৯:২০ মিঃ

ধন্যবাদ মাহিন ভাই

rjmahin
১৬-০৮-২০১৬ ১৮:৪৯ মিঃ

অসাধারন, কিছু কিছু ভাব মাধুর্য্য অত্যন্ত সুন্দর অইছে