প্রেম সমস্যা
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২০-০৪-২০২৪

আমার হিয়ায় তোমার জন্য রোজ উঠে প্রেম সুনামী
তোমার সঙ্গ কামনায় তুমুলরুপে বিধ্বস্ত করে হিয়াভূমি ।
মস্তিষ্কে তোমার প্রেমের জ্যোৎস্না ঝড়ে সারা ক্ষণে
ফেসে গেছি আমি তোমার প্রেমের মায়াজালে ।
অলখে পৌঁছে গেছি প্রেমের রাজ্যে
প্রেম আজ হয়েছে নেশা
ব্যাকুলতায় আকুল কন্ঠে তোমার গান গাই
তোমার প্রেম আমার জীবন মরণ
তুমি আমার সাধনা ।
তোমার প্রেম এ মনে পেয়েছে অমরতা
তুমি বিনে সই যায় না কিছু ভাবা,
পড়লাম হায়রে এ কোন বিপাকে সখি
চোখ মেললেও তোমায় দেখি
চোখ বুজলেও তোমায় দেখি,
তোমাতে মগ্ন রয়ে রয়ে যায় বয়ে সময়ের স্রোতধারা
ইদানিং প্রেম হয়েছে সমস্যা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

smjan
১৮-০৮-২০১৬ ০৮:৩২ মিঃ

ধন্যবাদ রবি ভাই

faizbd1
১৭-০৮-২০১৬ ১৩:৪৯ মিঃ

দারুণ! বেশ ভাল লিখেছেন শুভেচ্ছা।