শুভ্র প্রেমে ভাসে
- সাইফ রুদাদ ২৪-০৪-২০২৪

নীল অাকশে শুভ্র আসে
মিটি মিটি হাসে
রুদ্র দেখে এলিয়ে খোপা
শুভ্র প্রেমে ভাসে।

বিকেল বেলা সাদা কাশে
মাজা দুলিয়ে হাসে
রুদ্র দেখে বিলিয়ে মনে
প্রাণ যে তার নাশে।

রাত্রি এলে জ্যোৎস্না আসে
ভাদ্র অাশ্বিন মাসে
জ্যোৎস্না দেখে রুদ্র হাসে
শুভ্র প্রেমে ভাসে।

১৮ আগষ্ট ২০১৬ খ্রি.
কীর্তিনাশার তীরে, রাজগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।